জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা আজকের (৩০ জুন,২০২২) রাশিফল (today’s horoscope)।

মেষ রাশি
ছোটখাটো আঘাত থেকে সাবধান থাকুন। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ রাশি
প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের ক্ষত থেকে সংক্রমণ ঘটতে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।

মিথুন রাশি
স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

কর্কট রাশি
দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা-বেচা করার জন্য দিনটি শুভ। খুব জরুরি কাজ থাকলে আজ করবেন না।

সিংহ রাশি
প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি-ডাকাতির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কন্যা রাশি
নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন।

তুলা রাশি
মা বাবার সঙ্গে মতবিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাত্‍ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি
আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। শখের কারণে খরচ হতে পারে। শরীরে অল্প-বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে খরচ নিয়ে অশান্তি বাড়তে পারে।

ধনু রাশি
সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। নতুন কোনও ব্যবসার কথা ভাবতে পারেন।

মকর রাশি
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। জলপথে বিপদ আসতে পারে।

কুম্ভ রাশি
মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি
নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাত্‍ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট পাওয়ার আশঙ্কা। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

আরো পড়ুন:  Today’s Horoscope: জেনেনিন আজকের রাশিফল