জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা আজকের (৯ আগস্ট,২০২২) রাশিফল (today’s horoscope)।

মেষ রাশি
আজ কোনো বাধার সমুখীন করতে হতে পারে। সন্তানের জন্য অর্থ ব্যায় হবে। অতিরিক্ত লোভের কারণে বিপদে পড়তে পারেন। কর্ম ব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন দিক সৃষ্টি হবে।

বৃষ রাশি
আজ সম্পত্তির ব্যাপারে আলোচনা করতে হতে পারে। নিজের মধুর ব্যাবহারে লোকের মন জয় করতে সক্ষম হবেন। পরিবারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। আজ বাড়িতে অতিথি আসতে পারে। ভাই – বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। কোনো মানুষ আজ আপনার প্রেমিক মনকে উস্কে দিতে পারে।

মিথুন রাশি
আজ স্ত্রীর কারণে সাংসারিক বিবাদের মীমাংসা হতে পারে। আজ আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। আপনার বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারেন। আজ যুবক – যুবতীরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন।

কর্কট রাশি
আজ কোনো কারণেই প্রতিবেশীদের সাথে বিবাদে যাবেন না। কর্মক্ষেত্রে বা ব্যবসায় খ্যাতি মিলবে। দীর্ঘদিনের ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে আজকে নিয়ে নিতে পারেন। বাড়ির বড়দের শরীর নিয়ে খরচ বৃদ্ধি পেতে পারে । আলোচনার মাধ্যমে সফলতা পাবেন।

সিংহ রাশি
আজ বাইরের কারো জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। আজ রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ নিজের প্রতিভা দেখাবার সুযোগ পাবেন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন দিক সৃষ্টি হবে। আজ সমাজের জন্য কিছু করায় সন্মান ও প্রতিপত্তি লাভ হবে।

কন্যা রাশি
স্বাস্থ্যের অবনতির কারণে মানসিক চাপ আসবে। ব্যবসার জন্য দূরে কথাও যেতে হতে পারে। ব্যবসায় কোনো প্রকার বিবাদ থেকে সাবধান থাকুন। বাড়ির বড়দের শরীর নিয়ে খরচ বৃদ্ধি পেতে পারে । যুবক – যুবতীরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। সময়ের গুরুত্ব উপলব্ধি করে আজ আপনি সবার থেকে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন।

তুলা রাশি
আজ আপনার সামাজিক জীবন ও মানসিক উন্নতি আসবে। চোখের সমস্যায় ভুগতে পারেন। নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। পারিবারিক জীবনের একটু সমস্যা থাকতে পারে। মাতার শারীরিক অবনতি দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি
আজ কোনো বাধার সমুখীন করতে হতে পারে। আজ স্ত্রীর কারণে আপনার আশা ভঙ্গ হতে পারে। আজ গুরুজনের থেকে পরামর্শ নিতে পারেন। অতিরিক্ত লোভের কারণে বিপদে পড়তে পারেন। আজ ব্যবসায় লাভের সম্বাভনা আছে।

ধনু রাশি
আজ বাড়িতে অতিথি আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। শারীরিক অসুস্থতা আসতে পারে। আপনার কাছের মানুষের কাছে একই রকম প্রিয় থাকবেন আপনি। নিজের অধিকারের জন্য নিজেকে সজাগ হতে হবে। আজ আপনার শত্রু আপনার ক্ষতি করতে পারবে না।

মকর রাশি
আজ বন্ধুদের সাথে বুঝে কথা বলুন। বাড়ির কাজের লোকের সাথে বিবাদ হতে পারে। গুরুজনের সাথে বিবাদের ফলে মানসিক কষ্ট হতে পারে। যারা বেকার তাদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। বিবাহিত জীবনে অশান্তি দেখা দিতে পারে। সময়ের গুরুত্ব উপলব্ধি করে আজ আপনি সবার থেকে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন।

কুম্ভ রাশি
আজ বাসস্থান পরিবর্তন হতে পারে। দিনটি অলসতার মধ্যে দিয়ে কাটবে। সময়ের গুরুত্ব উপলব্ধি করে আজ আপনি সবার থেকে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। বাইরের কাজ কর্ম লাভ দেবে। আর্থিক পরিস্থিতির উন্নতির দিকে যাবে।

মীন রাশি
আজ খুব ভালো একটা যোগাযোগ আপনার জন্য আসতে পারে। আজ মাতা পিতার সাথে ভালো সম্পর্ক থাকবে। আজ আবেগের বসে কোনো কাজ না করাই ভালো হবে। আজ অল্প সঞ্চয় নিয়ে পরিবারে অশান্তি হতে পারে। কোনো প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভালো হবে। অন্যের উপকার করে মানসিক শান্তি লাভ করবেন।

আরো পড়ুন:  Today’s Horoscope: জেনেনিন আজকের রাশিফল