নিউজপোল ডেস্কঃ যাঁকে নিয়ে টুইট করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন, সেই বাবুল সুপ্রিয়কে এ বার জবাব দিলেন হনুমা বিহারি। তাঁর নামের বানানটাই ঠিকঠাক লেখেননি বাবুল। যে ভুল শুধরে দেওয়ার চেষ্টা করেছেন ভারতীয় ক্রিকেটার। হনুমার ব্যাটে ভর করেই সিডনি টেস্ট ড্র করেছিল ভারত। ক্রিকেট না বুঝেই এই রকম টুইট করা নিয়ে তাই অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি বাবুলকে।

সিডনি টেস্টে টিম ইন্ডিয়ার দুরন্ত পারফরম্যান্স দেখে যখন গোটা দেশ বাহবা দিচ্ছিল, তখন বাবুল সুপ্রিয় একটু উল্টো পথে হাঁটার চেষ্টা করেছিলেন। সিডনি টেস্টে দেশের নায়ক হনুমা বিহারিকে কটাক্ষ করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। অজি বোলারদের বিরুদ্ধে ব্যাট না চালিয়ে, ক্রিকেটকে নাকি হত্যা করছেন হনুমা। এমনটাই মনে হয়েছিল বাবুলের। টুইটেও সেটাই লিখেছিলেন মন্ত্রীমশাই। বাবুলের টুইট দেখেই তাঁর বিরুদ্ধে মুখ চালাতে শুরু করেন নেটিজেনরা। ক্রিকেটের কিছু না বুঝে কেন এই ধরণের মন্তব্য করছেন কেন্দ্রীয় মন্ত্রী? প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। এ বার বাবুল সুপ্রিয়কে জবাব দিলেন ভারতীয় ক্রিকেটার হনুমা বিহারি। মন্ত্রীর লেখা নামের বানান শুধরে দিলেন তিনি।

হনুমাকে নিয়ে করা টুইটে বালুল ভারতীয় ক্রিকেটারের নাম লিখেছিলেন Hanuma Bihari. হনুমা যদিও নিজের নাম লেখেন Hanuma Vihari. বাবুলের টুইটের জবাব দিয়ে শুধু নামের বানানটাই শুধরে দিয়েছেন ভারতীয় ক্রিকেটার। কিন্তু এই ছোট্ট জবাবটাই অনেক বড়, বলছে সোশ্যাল মিডিয়া। সেদিনের আর এক নায়ক আর অশ্বিনও টুইট করতে ছাড়েননি। হনুমার জবাবের টুইট পোস্ট করে তাঁর ছোট্ট মন্তব্য, হাসিতে গড়াগড়ি যাচ্ছেন।