নিউজপোল ডেস্কঃ আনুমানিক ২ মাস হতে চললো নয়া কৃষি আইনের বিরোধিতায় তীব্র কৃষক বিক্ষোভ চলছে রাজধানী সহ গোটা দেশে। এবার এনিয়ে বিতর্কিত মন্তব্য করে ফের খবরের শিরোনামে হেমা মালিনি।

উনিশের লোকসভা নির্বাচনের আগে ভোট প্রচারের সময় নিজস্ব কেন্দ্র মথুরায় গিয়ে কাস্তে হাতে মাঠে নেমে পড়েছিলেন সাংসদ হেমা মালিনী। শুধু তাই নয়, কখনও বা তাঁকে দেখা গিয়েছিল ট্রাক্টর চালাতে, আবার কখনও বা চাষী-ভাইদের সঙ্গে মাথায় ফসল নিয়ে আলপথ দিয়ে হেঁটে যেতে। যার জেরে খোরাকও কম হয়নি বিজেপির এই সাংসদ-অভিনেত্রীকে নিয়ে। হেমার সেই সময়কার ছবি ভাইরাল করে নেটিজেনরা বলেছিলেন, “এটা ভোট ভিক্ষা করার কৌশল ছাড়া আর কিছুই নয়!” বছর দুয়েক পর সেসব মশকরা-ঠাট্টাকেই যেন সত্যি প্রমাণ করে দিলেন মথুরার বিজেপি সাংসদ হেমা মালিনী। কৃষকদের উদ্দেশে বললেন, “এঁরা কী চান, তা নিজেই জানেন না!”বিজেপির সাংসদ-অভিনেত্রী আরও বলেন, “এই তিন কৃষি আইনে এমন কী আছে যে ওঁদের অর্থাৎ কৃষকদের এত সমস্যা হচ্ছে! সরকারের সঙ্গে এতবার কথা বলেও সমস্যার সমাধান করতে পারছেন না। আসলে ওঁরা বিক্ষোভ দেখাচ্ছেন কেউ ওঁদের এসব করতে বলছেন বলে। ওঁরা নিজেরা কি চান, তা নিজেরাই জানেন না।”

এক সাক্ষাৎকারে হেমার এমন মন্তব্য ভাইরাল হতেই রাজনৈতিক মহলের একাংশের কথায় “ভোটে জিতে যাওয়ার বছর দুয়েক পর আজ সেই সাংসদের মুখেই এমন কথা! ” এনিয়ে রাজনীতি মহলে বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে।