নিউজপোল ডেস্কঃ বুধবার অক্ষয় কুমার ঘোষণা করলেন তাঁর বিগ বাজেটের আসন্ন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তির তারিখ। মোশন পোস্টারের ক্যাপশনে এটিকেই নিজের দিওয়ালি রিলিজ হিসেবে ব্যাখ্যা করেন তিনি।

৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘লক্ষ্মী বম্ব’। ছবিতে অভিনয় করেছেন কিয়ারা, তুষার কাপুর, শারদ কেলকর প্রমুখ।ছবির মোশন পোস্টার শেয়ার করে বলিউডের খিলাড়ি জানালেন, ২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি তামিল ছবি ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’ ছবিটি। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন রাঘব লরেন্স। রাঘবই ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক।

২০১৯-এর ২২ এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শ্যুটিং শুরু করেন রাঘব লরেন্স। শ্যুটিংয়ের মাঝে খবর রটে, অক্ষয় কুমারের সঙ্গে মত পার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শ্যুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব।

লকডাউনের মধ্যেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়। ২২ মে সিনেমা হলে ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। করোনা সংকটের জেরে তা সম্ভব হয়নি। পরে ডিজনি প্লাস হটস্টারের ভার্চুয়াল কনফারেন্সে অক্ষয় জানান ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে বিগ বাজেটের ছবিটি।