নিউজপোল ডেস্কঃ আপ্রান চেষ্টা! দাবার বোর্ডে দুপক্ষের লড়াই চলছে যেন। চাল দেওয়ার ব্যপারে কেউই কম যাননা। একে অপরকে মাত দেওয়ার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তাঁর ক্লাব বার্সেলোনা তাঁকে রিলিজ ক্লজের অঙ্কে আটকে রাখতে চাইছেন। অপরদিকে লিওনেল মেসি নিজে অনড়, বার্সেলোনা ছেড়ে অন্য ক্লাবে যাওয়ার ব্যপারে। আর বার্সেলোনায় থাকতে তিনি একেবারেই চান না, সেটা বোঝাতেই এবার বার্সেলোনার প্রথম দিনের অনুশীলনে মেসির না থাকার সম্ভাবনা প্রকট হচ্ছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, ব্যুরোফ্যাক্সের মাধ্যমেই লিওনেল মেসি তাঁর বর্তমান ক্লাব বার্সেলোনাকে অনুশীলনে যোগ না দেওয়ার কথা জানিয়ে দেবেন। । এক্ষেত্রে সেই ব্যুরোফ্যাক্সে সই থাকবে মেসির বাবা এবং এজেন্ট জর্জ মেসির। প্রসঙ্গত, সোমবার আগামী মরসুমের জন্য অনুশীলন শুরু করছে বার্সেলোনা। তবে সেই অনুশীলনে হয়ত উপস্থিতই হবেন না দলের মহাতারকা ফুটবলার লিওনেল মেসি।

রবিবার দলের ফুটবলারদের করোনা পরীক্ষায় মেসির অনুপস্থিতি, সোমবার মেসির অনুশীলনে না নামার সম্ভাবনাকে বাড়িয়ে দিয়েছে।এক্ষেত্রে দাবার বোর্ডে বার্সেলোনা এবং মেসির মধ্যে কে ম্যাচ জেতে,তাতেই নির্ভর করছে মেসির বার্সেলোনা অধ্যায়ের ভবিষ্যত।