Kolkata: ভবানিপুর (Bhowanipore) নব মিলন সংঘে (United Youth Forum Club)বুধবার ভীড় ছিল চোখে পড়ার মতো। কালীপুজো তে উদ্বোধন করতে এলেন মদন মিত্র (Madan Mitra) আর তাঁর সঙ্গে রাখী সাওয়ান্ত (Rakhi Sawant)।

রাখীর পরনে লাল বেনারসী। গা ভর্তি সোনার গয়না। কপালে পড়া লাল টিপ। আদ্যোপান্ত বাঙালি সাজে ধরা দিয়েছেন মুম্বইয়ের অভিনেত্রী।

আর রাখী-মদনের উপস্থিতিতেই জমজমাট নব মিলন সংঘের কালীপুজো।

মদন মিত্রের ফেসবুক লাইভেই ধরা পড়ল জনতার উন্মাদনা। কামারহাটির বিধায়ক নিজেই সেই ছবি, ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নেটজনতার উত্তেজনা আর ধরে না সেসব দেখে। রাখী সাওয়ান্তের সঙ্গে মদন মিত্রকে দেখে একেবারে সরগরম নেটদুনিয়া। নেটজনতাদের মন্তব্য, ‘ওহ লাভলি!’ (oh lovely!)  বিধায়কের কথার সুরেই তাঁরা প্রশংসা করলেন।

রাখীকে উত্তরীয় পরে স্বাগত জানান ক্লাব কমিটি। তুলে দেন এক স্মারকও। রাখীও কালীপুজো উপলক্ষে কলকাতায় আসতে পেরে বেজায় খুশি। শুধু তাই নয়, অভিনেত্রীর গলায় শোনা গেল মদনের- ‘ওহ লাভলি’ সংলাপও। রাখীকে দেখতে ভীড় উপচে পড়েছিল ভবানিপুরের ওই পুজো কমিটিতে।

প্রসঙ্গত, মদন মিত্র বরাবরই রংচঙে মানুষ। বিনোদুনিয়ার সঙ্গে তাঁর সম্পর্কও বেজায় ঘনিষ্ঠ। টলিউডের সিংহভাগ তারকার সঙ্গেই তাঁর বন্ধুত্ব রয়েছে। বুধবারও সেই রঙের ছটা ছড়িয়ে দিলেন পুজো উদ্বোধনে গিয়ে। আর সেই ভিডিও ভাইরাল হতেও সময় নেয়নি।