টলিউডে চেনা মুখ মধুমিতা সরকার। বিভিন্ন বাংলা সিরিয়াল থেকে শুরু করে সিনেমা সব জায়গাতেই একটা বড় জায়গা করে নিয়েছে মধুমিতা। তাঁর প্রত্যেকটি ছবি হিটও করছে বেশ ভালোই । চিনি সিনেমায় ফুটে উঠেছে মা ও মেয়ের ভালোবাসার ছবি । বলা যেতে পারে বর্তমান সমাজকে ঘিরে তৈরি করা একটি ছবি । আবার অন্যদিকে ভালোবাসার চিত্র ফুটে উঠেছে তাঁর আজ কাল পরশু ছবিতে ।

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তবে বিগত কয়েকদিন ধরেই একাধিক বার ফেসবুক পোস্টে ট্রোল হতে হচ্ছে এই অভিনেত্রীকে ।

তবে আজ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এক অদ্ভুত পোস্ট করলেন মধুমিতা। তাঁর পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা । হটাৎ এমন পোস্ট কেনো করলেন মধুমিতা ?

আজকের এই দিনে মধুমিতা একটি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়োয় মধুমিতা বাছাই করা কিছু নোংরা নোংরা মন্তব্য একের পর এক পড়তে থাকেন। সেখানে কেউ লিখেছেন, “অভিনয়ে টিকতে না পেরে অশ্লীলতার পথ বেছে নিলেন মধুমিতা” , কেউ লিখলেন, “তোমাদের স্কুলে খোলা চুলে যেতে দেয়, আমাদের তো পাছায় মারত,”আবার কেউ লিখেছেন, ” আমি তো ভেবেছি ভুল করে নটি আমেরিকায় ঢুকে গিয়েছি” ।

যদিও কারোর নাম প্রকাশ করেননি অভিনেত্রী। তবে তাঁদের এক হাত নিয়ে বেশ কটাক্ষ করে ভিডিয়োতে মধুমিতা বলেন, ” সারা বছর এমন সুন্দর সুন্দর কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়ে , এই একটা দিন নারী দিবসের শুভেচ্ছা না জানালেই নয়?”

তিনি আরও বলেন, ছেলেরা খালি গায়ে বা স্যান্ডো গেঞ্জি পরে ছবি দিলে কোনও অসুবিধে হয় না কিন্তু মেয়েরা কাজের জন্য শাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হাফ প্যান্ট পরে ছবি পোস্ট করলেই তাঁরা নটি আমেরিকার আর্টিস্ট ” ।

মধুমিতার এই পোস্ট ঘিরেই এখন জল্পনা তুঙ্গে। কেউ কেউ মধুমিতার পোস্টে কমেন্ট করে জানিয়েছেন,

” একেবারে ঠিক কথা বলেছ দিদি “।