মেক্সিকান rapper ড্যান সুর তার মাথার খুলিতে অস্ত্রোপচারের মাধ্যমে সোনার চেইন লাগানোর পর অনলাইনে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন। তার নতুন ধাতব চেহারা দেখানো তার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

মেক্সিকান rapper একটি নতুন মিউজিক ভিডিওও প্রকাশ করেছে যেখানে তাকে তার নতুন লুক দেখাতে দেখা যাবে। এখন, এটি কেবল ডাক্তারদের মধ্যেই নয়, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যেও গুরুতর উদ্বেগ তৈরি করেছে।


23 বছর বয়সী এই rapper দাবি করেছিলেন যে তিনি “মানব ইতিহাসের প্রথম rapper ” যিনি স্বর্ণের চেইনকে “চুল” হিসাবে ভাঙেন যা তার মাথার তালুতে লাগানো হুকগুলি থেকে ঝুলছে। কারাকল টিভির মতে, ড্যান সুর এই বছরের এপ্রিল মাসে অস্ত্রোপচার করেছিলেন। যাইহোক, এটি এখনও জানা যায়নি যে এই গোল্ডিলকগুলি পেতে rapper কতটা ছড়িয়ে পড়েছিল।


অন্য প্রত্যেক ব্যক্তির মতো, ড্যান সুর তার চুল রং করতে চাননি বা এতে স্বাভাবিক এক্সটেনশন যুক্ত করতে চাননি, তিনি ‘ভিন্ন কিছু’ করতে চেয়েছিলেন।

“সত্য হল আমি ভিন্ন কিছু করতে চেয়েছিলাম কারণ আমি দেখেছি যে সবাই তাদের চুল রং করে। আমি আশা করি সবাই এখন আমাকে কপি করবে না, ”তিনি এনএমই দ্বারা অনুবাদ করা একটি ভিডিওতে বলেছিলেন।

“তারা বাইরের বিশ্ব এবং অভ্যন্তরীণ শরীরের মধ্যে ব্যাকটেরিয়ার জন্য একটি সহজ পথ চালু করে। এক্ষেত্রে হাড় মস্তিষ্ককে ঢেকে রাখে। উপরন্তু, আমি এই হুকগুলি যে পরিমাণ ওজন সমর্থন করছে তা নিয়ে উদ্বিগ্ন, ”প্লাস্টিক সার্জন ডা ফ্রাঙ্ক আগুলো ইয়াহু লাইফকে বলেন।

তিনি আরো বলেন, “স্বর্ণের ব্যান্ডে ওজন বা কোনো দুর্ঘটনাজনিত টগ ইমপ্লান্টকে ভেঙে ফেলতে পারে এবং এমনকি মাথার খুলিও ভেঙে দিতে পারে।”