নিউজপোল ডেস্কঃ একুশের ভোটকে ঘিরে তৃণমূল ও বিজেপি একে অপরকে সারাক্ষণ শব্দের বান ছুঁরছেন। সেই ঘটনাই অব্যহত রেখে এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে কটাক্ষ তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানের।

অমিত শাহ, নরেন্দ্র মোদি, স্মৃতি ইরানি একের পর এক বিজেপির কর্তাব্যক্তিত্বদের এহেন ঘন ঘন বঙ্গসফরের লক্ষ্য একটাই- একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় পদ্ম ফোটানো। সেই প্রেক্ষিতেই নাড্ডাও এসেছিলেন বাংলার মানুষের কাছে ভোট প্রার্থনা করতে। গিয়েছিলেন অনুব্রত মণ্ডলের গড়ে। আর বীরভূমে নাড্ডার সেই জনসভাতেই নাকি গড়ের মাঠ ছিল! সেই ছবি টুইট করেই বিজেপিকে ফের একবার ব্যঙ্গাত্মক খোঁচা দিলেন নুসরত।

বিজেপি নেতার সাম্প্রতিক সফরের জনসভার দুটি ছবি পোস্ট বসিরহাটের সাংসদ। যার একটি খবরের স্ক্রিনশট। ছবি দু’টিতেই জনসভার মাঠের বেশিরভাগ অংশ খালি দেখা যাচ্ছে। শুধু মঞ্চের কাছে একটু জমায়েত রয়েছে। নিজের এই পোস্টের ক্যাপশনে নুসরত লিখেছেন, “দেখে ভাল লাগছে যে বেশিরভাগ চেয়ার খালি আর জে পি নাড্ডাজি উপযুক্ত সম্বর্ধনাই পেয়েছেন। তার সফরে মাঠ প্রায় খালি! জুমলা রাজনীতিকে বাংলার মানুষ সবসময়ই প্রত্যাখ্যানই করবে।”
অভিনেত্রী হওয়ার পাশাপাশি তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত মুখপাত্র হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন নুসরত জাহান। মাঝেমধ্যেই বিরোধী শিবিরকে কটাক্ষ করে তাঁকে টুইট করতে দেখা যায়। ভারতীয় জনতা পার্টি এবং তাঁর সদস্যদের যাবতী কর্মকাণ্ডে তাঁর নজর তীক্ষ্ণ। দিন কয়েক আগে বাজেট নিয়ে যেভাবে মোদী সরকার ও নির্মলা সীতারমণকে বিঁধেছেন, ঠিক তেমনই আবার দেশে বেকারত্বের হার বৃদ্ধি, নারী নিরাপত্তা থেকে শুরু করে কৃষক আন্দোলনের মতো জলন্ত ইস্যু নিয়েও প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর সমালোচনায় সরব অভিনেত্রী -সাংসদ।