সংশোধনাগারে দ্বিতীয় রাতও প্রায় বিনিদ্রই কাটল পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও পা ফুলতে শুরু করেছে ।ভারী চেহারায় মাটিতে শুতে অসুবিধা হয়।তাই খাটের আবেদন করেছিলেন।সেটা পেয়েছেন। কিন্তু জেলে বন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) পা ফুলতে শুরু করেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, এবার কি পার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে?‌ বিষয়টি নজরে রেখেছেন জেল কর্তৃপক্ষ।জানা গিয়েছে, পা ফুললেও আপাতত পার্থবাবুকে হাসপাতালে ভরতি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

জানা গিয়েছে, জেলে বিশেষ কোনও সুযোগ সুবিধা পাচ্ছেন না পার্থ চট্টোপা্ধ্যায় (Partha Chatterjee) । ব্যাবহার করতে হচ্ছে কমন বাথরুম। আর পাঁচজন বন্দি যা খান, তিনিও তাই-ই খাচ্ছেন। বাড়ি থেকে ড্রাই ফ্রুট পাঠালে তা দেওয়া হবে। কিন্তু এখনও পরিবারের তরফে তা দেওয়া হয়নি বলেই খবর। তবে কারও সঙ্গে বিশেষ কথা বলছেন না প্রাক্তন মন্ত্রী। খবরের কাগজ, বই পড়ছেন। যদিও নিজের চিকিৎসা নিয়ে একেবারেই খুশি নন পার্থ চট্টোপাধ্যায়। জেল কর্তৃপক্ষকে বিষয়টা জানিয়েছেন তিনি।

রাজ্যে এসএসসি দুর্নীতি কাণ্ডে তৃণমূলের প্রাক্তন মহাসচিব তথা রাজ্যের তৎকালীন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের গোয়েন্দারা । গ্রেফতার করা হয় তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে । এরপরে অর্পিতার একাধিক ফ্ল্যাটে তল্লাশি অভিযান চালিয়ে কোটি কোটি টাকা উদ্ধার করা হয় । বেশ কিছুদিন হেফাজতে থাকার পর অবশেষে জেল হেফাজত হয় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের । ইডি দফতরে এই দুজন পাশাপাশি দুটি লকআপে থাকলেও বর্তমানে অর্পিতা মুখোপাধ্যায় রয়েছেন আলিপুর মহিলা সংশোধনাগারে । আর পার্থ চট্টোপাধ্যায় রয়েছেন প্রেসিডেন্সি সংশোধনাগারে, আফতাব আনসারির পাশের সেলে ।

আরও পড়ুন:Rohit Sharma: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সিরিজ জয় ভারতের