(Priyanka) বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে এখন সারা বিশ্বেই আলোচনায় সরগরম। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে নিত্য নানা পোস্ট শেয়ার হয়ে থাকে। শুধু তাই নয় প্রিয়াঙ্কা চোপড়া বিভিন্ন সময়ে তাঁর নানা ছবি শেয়ার করেন। সেইসব লুক সত্যিই সুন্দর। সেই সব ছবিতে প্রিয়াঙ্কার বাড়ির অন্দরের কোনও কোনও ঝলকও দেখতে পাওয়া যায়। তা দেখে চোখ আটকে যায় নেটিজেনদের।

Priyanka: Find out the details of Priyanka's luxurious house
জেনে নিন প্রিয়াঙ্কার বিলাস বহুল বাড়ির খুঁটিনাটি

আপনি যদি সত্যিই তাঁর বিলাসবহুল জীবন দেখতে চান, তাহলে তাঁর লস অ্যাঞ্জেলেসের বাড়ির ভিতরে উঁকি দিতেই হবে আপনাকে। আপনি জেনে অবাক হবেন যে এই বিলাসবহুল বাংলোর দাম ১৪৪ কোটি টাকা।

এই বিলাসবহুল বাংলোতে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। থাকে তাঁদের পরিবারের নতুন ও ছোট্ট সদস্য মালতী। এই বাংলোতে সর্বমোট ৭টি বেডরুম আছে। বাইরে একটি বড় বাগান এবং পিছনে একটি সুন্দর উঠোন রয়েছে। শুধু তাই নয়, এই বাংলোতে ইনফিনিটি সুইমিং পুল থেকে একটি প্রাইভেট জিমও রয়েছে।(Priyanka)

 

২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক । উদয়পুরের একটি বিলাসবহুস প্যালেসে বিয়ে করেছিলেন তাঁরা। বিয়ের প্রায় এক বছর পর দুজনে মিলে লস অ্যাঞ্জেলেসে এই ম্যানসনটি কিনেছিলেন। তখন এর মূল্য আনুমানিক ২০ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ১৪৪ কোটি টাকা।

 

বিখ্যাত এক ম্যাগাজিনে সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তাঁর বিলাসবহু বাড়ির কথা উল্লেখ করে জানিয়েছিলেন, “আপনি যেখানে খুশি থাকেন এমন কোনও জায়গাই আমাদের বাড়ি। সেখানে আমার চারপাশে এমন মানুষ থাকেন, তাঁদের আমি ভালোবাসি।” লস অ্যাঞ্জেলেসের এই প্রাসাদটি ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া মুম্বাই এবং নিউইয়র্কে একটি করে বাড়ির মালিক।(Priyanka)

 

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস থেকে শুরু করে তাঁদের পোষ্য ডায়ানার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও লস অ্যাঞ্জেলেস বাড়ির ঝলক দেখা যায় প্রায়শই। বাড়ির বসার ঘরে অতিথিদের বসার জন্য একটি নয়, দুই-তিন ধরনের বসার ব্যবস্থা রয়েছে।

 

সেখানে আছে ক্রিম সোফা। আইভরি রঙের মেঝে। এমনকী পাথরের দেওয়ালের ফায়ার প্লেসও আছে। নিচু কাঠের কফি টেবিলও আছে এখানে।