ইন্টার মিলানের বিরুদ্ধে গোলশূন্য ড্র করে ইতালিয়ান কাপের ফাইনালে পৌঁছে গেল জুভেন্তাস। আগের লেগের ম্যাচে ২-১ গোলে এগিয়ে থাকায় ফাইনালের টিকিট নিশ্চিত করে তারা। দু’বার গোল করার সুযোগ পেলেও ইন্টারের জালে বল ঠেলতে ব্যর্থ হন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলে নেটমাধ্যমে গোটা দলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “আবার একটা ফাইনালে।”

অন্যদিকে, প্রথম একাদশের ন’জন ফুটবলারকে ছাড়াই লা লিগার ম্যাচে গেতাফের বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় পেল রিয়াল মাদ্রিদ। করিম বেঞ্জেমা ও ফারল্যান্ড মেন্ডি গোল করেন। ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ২ নম্বরে আছে রিয়াল। শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে।

ভিনিসিয়াস জুনিয়রের ঠিকানা লেখা পাস থেকে ৬০ মিনিটে প্রথম গোল করে যান বেঞ্জেমা। মার্সেলোর বাড়ানো বল থেকে পা ছুঁয়ে ঠিক ৬ মিনিট পর দলের দ্বিতীয় গোল করেন মেন্ডি। চোট এবং কার্ড সমস্যায় দলে ছিলেন না সের্জিও র‍্যামোস, এডেন অ্যাজার, এদের মিলিটাও, আলভারো ওদ্রিওজোলা, লুকাস ভাসকেস, ফেদে ভালভার্দে, ড্যানি কার্ভাহাল, টোনি খোসে ও রদ্রিগো।

ওয়েস্ট হ্যামকে ১-০ গোলে হারিয়ে পরপর সাত বার এফএ কাপের কোয়ার্টার ফাইনালে উঠল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৯৭ মিনিটে ইউনাইটেডের হয়ে জয়সূচক গোল করেন স্কট ম্যাকটমিনে। ইউনাইটেডের জার্সিতে এটি তাঁর তৃতীয় গোল। কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে বোর্নমুথও। বার্নলিকে ২-০ গোলে হারিয়ে।