নিউজপোল ডেস্কঃ পথ দুর্ঘটনা! ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশের যমুনা এক্সপ্রেসওয়েতে। তেলের ট্যাংকার ও গাড়ির সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের। গতকাল গভীর রাতে এই ঘটনাটি  ঘটেছে। পুলিশ তাড়াতাড়ি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে। মৃতদেহ দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। যেহেতু অয়েল ট্যাংকারে তেল রয়েছে, তাই রিফাইনরি দলও ঘটনাস্থলে পৌঁছেছে।

An Images

ঘটনা প্রসঙ্গে মথুরার সিনিয়র পুলিশ সুপারিন্টেন্ডেন্ট গৌরব গ্রোভার জানান, ‘গাড়ি ও তেলের ট্যাংকারটির সংঘর্ষে মোট সাতজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে দু’জন মহিলা।’ কিন্তু কী করে ঘটল এমন দুর্ঘটনা? সুপারিন্টেন্ডেন্টের বলেন, ‘তেলের ট্যাংকারটি আগ্রার দিকে যাচ্ছিল। প্রাথমিক ভাবে যা তথ্য পাওয়া যাচ্ছে, তা থেকে মনে করা হচ্ছে ট্যাংকারটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে রাস্তার অন্য দিকে চলে যায়। সেই সময় একটি গাড়ি ট্যাংকারটির সামনে চলে আসে। তখনই তাদের মধ্যে মুখোমুখি ভয়াবহ সংঘর্ষ হয়।’

তিনি আরও জানান, গাড়িতে যাঁরা ছিলেন তাঁরা সকলেই ঘটনাস্থলেই মারা গিয়েছেন। খবর দেওয়া হয়েছে মৃতদের পরিবারদের। গভীর রাতেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। দ্রুত দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ জানিয়েছে।