নিউজপোল ডেস্ক: বীরেন্দ্র শেওয়াগের কটাক্ষের পাল্টা জবাব দিলেন পাকিস্তানের প্রাক্তন বোলার শোয়েব আখতার। শোয়েব আখতার তাঁর ইউটিউব চ্যানেলে শেহবাগের মন্তব্যের জবাব দেন। যা হঠাৎই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
শেহবাগ বলেছিলেন যে, আর্থিক স্বার্থেই শোয়েব আখতার ভারতীয় ক্রিকেট এবং ক্রিকেটারদের এতো প্রশংসা করেন। এই মন্তব্যের পর শোয়েব আখতার জবাব দেন ইউটিউব ভিডিও-র মাধ্যমে। তিনি বলেন, ‘আপনার মাথার চুলের চেয়ে বেশি টাকা আমার কাছে রয়েছে। শোয়েব আখতার হতে আমার ১৫ বছর সময় লেগেছে। ভারতে আমার প্রচুর ভক্ত রয়েছে।’ শোয়েব আরও বলেন, ‘আমি ক্রিকেট সম্পর্কিত বিষয়ে মতামত দিলে লোকেরা কী সমস্যা হয় বুঝতে পারি না। আমি ১৫ বছর ধরে পাকিস্তানের হয়ে খেলেছি। বিশ্বের অন্যতম দ্রুতগতির বোলার ছিলাম। শুধুমাত্র ইউটিউবার হিসেবে বিখ্যাত হইনি।’ শোয়েব আখতার ওই ভিডিওতে প্রশংসা করেছেন বিরাট কোহলির। তাঁর ইউটিউব চ্যানেল ‘Shoaib100mph’-এ তিনি কোহলিকে ‘ব্যতিক্রমী নেতা’ বলে অভিহিত করেছেন। আখতার বলেছিলেন, ‘এটা কি ঠিক নয় যে কোহলি বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান।’
তাঁর কথায়, ‘শুধু আমাকে এমন একজন পাকিস্তান ইউটিউবারের নাম বলুন যিনি ভারত ভাল খেললে প্রশংসা করেন না। রমিজ রাজা, শাহিদ আফ্রিদিকাও ভারতীয় দলের প্রশংসা করেন’।