নিউজপোল ডেস্কঃ করোনা পরিস্থিতি দেশেই ক্রমেই ভয়াবহ হয়ে উঠেছে। দিনে দিনে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃতের সংখ্যাও। লকডাউনের শুরু থেকে একের পর এক অসহায় মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে জনগণের হিরো হয়ে উঠেছেন বলিউড অভিনেতা সোনু সুদ। এবার তিনি আর্থিকভাবে দুর্বল ছাত্র-ছাত্রীদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করলেন তিনি। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোনু জানান, ছাত্র-ছাত্রীরা নিজেদের লক্ষ্যে পৌঁছানোর জন্য কোনওদিন যেন টাকা-পয়সার অভাব বাধা হয়ে না দাঁড়ায়, সেই জন্যই যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন তিনি। এই স্কলারশিপের বার্তা তিনি নিজের টুইটার হ্যান্ডেলের শেয়ার করেছেন। শুধু তাই নয়, টুইটারে সোনু নিজের যোগাযোগ নম্বর দিয়ে সাহায্যের প্রতিশ্রুতি ও দিয়েছেন সকলকে।

টুইটার পোস্টের মাধ্যমে সোনু লিখেছেন, হিন্দুস্তান বারেগা তাভি, যাব পরেঙ্গা সাভি, উচ্চস্তরের পড়াশোনার জন্য লঞ্চ হল স্কলারশিপ। তিনি চান, অর্থনৈতিক সমস্যা, কারও লক্ষ্যে পৌঁছানোর গতিকে যেন না থামাতে পারে। টুইটারে দেওয়া ইমেল আইডিতে ১০ দিন হাতে সময় রেখে সমস্ত তথ্য জমা দিলেই, তিনি সাহায্য পৌঁছানোর চেষ্টা করবেন ওই সময়ের মধ্যে।

স্কুলগুলোতে পরবর্তী শিক্ষার জন্য বৃত্তি পৌঁছে দেওয়া সোনুর কাছে সামান্য প্রচেষ্টা। সোনুর আপাতত একটাই উদ্দেশ্য, শিক্ষার্থীরা যাতে জীবনে এগিয়ে যেতে পারেন এবং জাতির উন্নয়নে অবদান রাখতে পারেন। তবেই তাঁর প্রচেষ্টা সফল হবে বলে তিনি মনে করেন। সোনুর এই উদ্যোগ সত্যি প্রশংসনীয়। আগামী দিনে আরও ভালো ভালো কাজের জন্য রইল শুভেচ্ছা।