নিউজপোল ডেস্কঃ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার সকালে জিম করার সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন। জানা গিয়েছে, তিনি এদিন বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান।

সেই পরিস্থিতিতে কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে উডল্যান্ডসে ভর্তি করা হয় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।হাসপাতাল সূত্রে খবর, মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক।
কয়েকদিন আগেই সৌরভ দিল্লি গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে থেকে ফিরে এসে ভালোই ছিলেন। তবে হঠাৎ আজ শরীর খারাপ হয় তাঁর। এরপরই হাসপাতালের আপতকালীন বিভাগে ভর্তি করা হয়।
প্রাথমিক পরীক্ষার পর চিকিত্কদের সন্দেহ, কার্ডিয়াক সিনকোপ হয়েছে সৌরভের। কারণ, শরীরচর্চা করার সময় আচমকা অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। অনেকটা ব্ল্যাক আউট-এর মতো। টেম্পোরারি পেসমেকার লাগানোর চিন্তা-ভাবনা চলছে।

তবে হাসপাতাল সূত্রে খবর,আপাতত ঠিক আছেন মহারাজ ।তবে এখন চিকিৎসাধীন রয়েছেন। সৌরভ কিন্তু রীতিমতো শরীর চর্চা করেন। আর তিনি যথেষ্ট ফিটও বটে। তাই এখন জানার বিষয় কেন এমন হঠাৎ মৃদু হার্ট অ্যাটাক হল তাঁর! সেই কারণও খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা। স্ট্রেস-এর জন্য নাকি শরীরে আগে থেকে অন্য কোনও সমস্যা ছিল, তা খতিয়ে দেখতে একাধিক টেস্ট করা হতে পারে সৌরভের। এদিকে ইতিমধ্যেই হাসপাতালে পৌঁচ্ছেছেন ক্রিকেট মহল ও বিসিসিআইয়ের কয়েকজন সদস্য।