নিউজপোল ডেস্ক:‌ ‘‌ধর্ষিতা’‌র মুখ বন্ধ করার জন্য ৩ লক্ষ ৭৫ হাজার ডলার দিয়েছিলেন। ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি ৬৯ লক্ষ টাকার কাছাকাছি। জানিয়ে দিলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এর আগে নিগৃহীতা ক্যাথরিন মায়োরগাও একই দাবি করেছিলেন। জানিয়েছিলেন বিষয়টি ধামাচাপা দিতে ২০১০ সালে রোনাল্ডোর থেকে টাকাটা নিয়েছিলেন তিনি। এবার তাতে সিলমোহর দিলেন খোদ রোনাল্ডো।
ক্যাথরিন দাবি করেন, ২০০৯ সালের জুন মাসে লাস ভেগাসের পাম হোটেলের রেন নাইটক্লাবে পর্তুগাল ফুটবলার রোনাল্ডোর সঙ্গে তাঁর দেখা হয়। এর পর রোনাল্ডোর পেন্টহাউসে পার্টি করতে যান তাঁরা। সেখানে রোনাল্ডো তাঁকে ধর্ষণ করেন। থানায় যান ক্যাথরিন। সেখানে রোনাল্ডোর নাম প্রকাশ করেননি। বদলে এক বিখ্যাত ফুটবল তারকা বলে উল্লেখ করেন তাঁকে। ২০১৮ সালে তিনি পুলিশকে রোনাল্ডোর নাম জানান। পুলিশ তদন্ত শুরু করলেও প্রমাণের অভাবে রোনাল্ডোর বিরুদ্ধে চার্জ গঠন করতে পারেনি। রোনাল্ডো নিজেও অভিযোগ অস্বীকার করেন।
এর পর ফের রোনাল্ডোর বিরুদ্ধে মামলা দায়ের করেন ক্যাথরিন। রোনাল্ডো তখনই জানিয়ে দেন, ২০১০ সালেই ক্যাথরিনের সঙ্গে বিষয়টি মিটিয়ে নেন। এজন্য তিনি ক্যাথরিনকে ৩ লক্ষ ৭৫ হাজার ডলার দিয়েছিলেন। পরিবর্তে দুই পক্ষ একটি চুক্তিতেও সই করেছিলেন। সেখানে রোনাল্ডো স্পষ্ট জানিয়েছিলেন, তিনি নিজের দোষ মানছেন না। আইনি জটিলতা মেটানোর জন্যই এই টাকা দিচ্ছেন। সেই চুক্তিপত্র এবার সামনে এল। তা আদালতে পেশ করা হবে। এর পরেই বিচারক সিদ্ধান্ত নেবেন, ক্যাথরিনের ধর্ষণের মামলা তিনি গ্রহণ করবেন কিনা।