নিউজপোল ডেস্ক: স্কুলে শিশু শ্রেণির ছাত্র দুষ্টুমি করার তাকে থাপ্পড় মারেন শিক্ষক। ছাত্রকে শাস্তি দেওয়ার ফল হিসেবে, শিক্ষককেই পেতে হল শাস্তি। প্রহৃত সেই ছাত্রের বাবা বিদ্যালয়ে এসে শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষককেই লাঠিপেটা করেন। ঘটনাটি ঘটেছে বর্ধমানের নবাবহাট অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে।
শিশু পড়ুয়াদের সামনে এই ঘটনা ঘটায় স্বভাবতই আতঙ্কিত হয়ে পড়েন শিক্ষকরা। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা জানিয়েছেন, ঘটনার পরিপ্রেক্ষিতে নিরাপত্তার অভাব বোধ করছেন তিনি এবং অন্যান্য শিক্ষক–শিক্ষিকারা। কোনও পড়ুয়াকে শাস্তি দেওয়ার ভঙ্গি যদি অভিভাবকদের পছন্দ না হয়, তাহলে সাধারণত বিদ্যালয়ে এসে তাঁরা প্রধান শিক্ষিকার সঙ্গে কথা বলেন। আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধান সূত্র খোঁজা হয়। কিন্তু হঠাৎ করে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষককে প্রহার করার মতো ঘটনা অভূতপূর্ব।
স্থানীয় সূত্রে জানা গেছে, চাপের মুখে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত অভিভাবক। বিদ্যালয় পরিদর্শকের কাছে এই ঘটনার বিষয়ে তদন্ত করে রিপোর্ট চেয়েছেন জেলা প্রাথমিক বিদ্যালয় পরিদর্শক। তবে এই ঘটনায় কোনও পক্ষই এখনও পুলিশে কোনও অভিযোগ দায়ের করেনি বলে জানা গেছে।