শুরু হয়ে গিয়েছে দুর্গাপুজো। আজ মহা নবমী। গোটা কলকাতা মেতে উঠেছে পুজোর আনন্দে। টলি পাড়াতেও এখন পুজোর আমেজ। পুজোয় মেতেছেন শুভশ্রী (Subhashree Ganguly)ও ইউভান।

অষ্টমীর রাতে মা ও ছেলের মিষ্টি ভিডিও সামনে এসেছে। ভিডিওটি শেয়ার করেছেন শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।সেখানে দেখা যাচ্ছে নিজেদের আবাসনের পুজোতে লাল স্লিভলেস ব্লাউজ ও প্যাস্টেল শাড়িতে মোহময়ী রূপে ধরা দিয়েছেন। সঙ্গে রয়েছে দুষ্টু মিষ্টি ইউভান।

সে যা করছে তা দেখলে আপনি হেসে খুন হবেন। দেখা যাচ্ছে ইউভান মণ্ডপে ছোটাছোটি করছে। ঢাকির থেকে কাঠি নিয়ে ঢাক বাজাচ্ছে সে। ঢাকের হাইট ইউভানের থেকে বেশ। কোঁকড়া কোঁকড়া চুল মাথায়। মুখে দুষ্টু হাসি।

মা শুভশ্রী(Subhashree Ganguly) কোনও রকমে ছেলেকে ঢাক বাজানো থেকে আটকালেন তো বটে। তবে থামবার পাত্র ইউভান নয়।

সে ছুটে গেল ঘণ্টা নিতে। এবার হাতে ঘণ্টা নিয়ে দৌড়। মুখে মিষ্টি হাসি নিয়ে দারুণ মজায় ইউভান। ছেলেকে সামলাতে গিয়ে নাজেহাল মা। তবে শুভশ্রী যে এবছরটা ছেলের সঙ্গে দারুণ পুজো কাটাচ্ছেন তা বোঝায় যাচ্ছে।

এর আগে রাজ চক্রবর্তীর শেয়ার করা একটি ভিডিওতেও শোরগোল শুরু হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল মা দুর্গার সঙ্গে ছোট্ট ইউভানকে আলাপ করাচ্ছেন শুভশ্রী। আর এবার এই অষ্টমী রাতের ভিডিও সকলের মন জয় করেছে। ভালবাসায় ভরিয়ে দেওয়া হয়েছে ইউভানকে।

এর আগের ভিডিওতে দেখা গিয়েছিল মায়ের কোলে চড়ে এবার পুজোয় সামিল হয় ইউভান। মণ্ডপে মায়ের পুজো চলছে। তার মাঝেই ছেলেকে কোলে নিয়ে আলাপ করাতে এলেন শুভশ্রী(Subhashree Ganguly)। মায়ের সঙ্গে আলাপ করাতে নিয়ে এলেন ছোট্ট ইউভানকে।

শুভশ্রীকে একে একে মায়ের ছেলে মেয়ে থেকে সিংহ অসুর সকলের সঙ্গে আলাপ করালেন ইউভানকে। অবাক চোখে তাকিয়ে মায়ের কথা শুনছে ইউভান (yuvaan)। তারপর ছোট্ট ইউভানকে নমো করাও শেখালেন শুভশ্রী।