নিউজপোল ডেস্কঃ সামনেই বিধানসভা ভোট। তাতে সবাই দেওয়াল লিখতে ব্যস্ত। পাড়ায় পাড়ায় কোন দেওয়াল আগে কার দখলে যাবে সেটা নিয়ে ব্যস্ত সবাই। আর এই দেওয়াল লিখন নিয়ে উত্তেজনা যেন সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ায়। শুরু হয় বোমাবাজি।  

জানা গিয়েছে, গতকাল BJPএর দেওয়ালে পোস্টার লাগিয়েছে TMC, যা নিয়ে শুরু হয় বচসা। সেখান থেকে ঘটনা হাতাহাতি পর্যায়ে পৌঁছে যায়। দেওয়াল লিখনের সময় বিজেপি কর্মীরা তৃণমূলকে বাঁধা দিলে, তৃণমূল কর্মীরা হামলা চালায় বিজেপি কর্মীদের উপর। 

প্রসঙ্গত, আগামী ৭ মার্চ ব্রিগেড সমাবেশ রয়েছে বিজেপির। আর তাতেই এই সমাবেশে যোগ দেওয়ার আবেদন জানিয়ে দেওয়াল লিখনের জন্য তাজপুর গ্রামে বেশ কিছু দেওয়ালে চুনের প্রলেপ লাগায় BJP এর কর্মীরা। বিজেপির কর্মীদের দাবি, বাড়ির মালিকদের অনুমতি নিয়েই দেওয়ালগুলিতে চুনের প্রলেপ লাগানো হয়েছিল।

বলা বাহুল্য, বিজেপির চুন দেওয়া দেওয়ালগুলিতে এলাকার তৃণমূল কর্মীরা পোস্টার লাগিয়ে দেয় বলে অভিযোগ। বিষয়টি দেখতে পেয়ে গতকাল সন্ধ্যায় বিজেপি কর্মীরা প্রতিবাদ জানাতে গেলে তৃণমূল কর্মীরা তাঁদের উপর রড, লাঠি ও টাঙি নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় বিজেপি কর্মীদের রাস্তায় ফেলে এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় পাঁচ বিজেপি কর্মী আহত হন। এদের মধ্যে দুজনের আঘাত গুরুতর থাকায় তাঁদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।