নিউজপোল ডেস্কঃ বাবা হতে চলেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।সুসংবাদটা দিলেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। আগামী বছরের জানুয়ারিতে তাঁদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। একাধিক সোশ্যাল মিডিয়ায় এ দিন অনুষ্কার ‘বেবি বাম্প’-এর ছবি পোস্ট করেন বিরাট।

মার্চ মাস থেকেই করোনা পরিস্থিতির জেরে শুটিং বন্ধ। বন্ধ ছিল ক্রিকেট টুর্নামেন্টও। বাড়িতেই দিন কাটাচ্ছিলেন বিরাট–অনুষ্কা জুটি। খুব একটা বাইরে বেরোনোর সুযোগ ছিল না। তাই বোধহয় পাপারাজ্জির নজরও সুকৌশলে এড়ানো গিয়েছে। সঠিক সময় বুঝেই বৃষ্টি ভেজা বৃহস্পতিবারে সোশ্যাল মিডিয়ায় নতুন সদস্যের আগমনের কথা ঘোষণা করলেন বিরাট কোহলি। একই পোস্ট করে শেয়ার করে ক্যাপশনে একই বার্তা লিখেছেন অনুষ্কা শর্মা।

২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। সেলেব্রিটি জুটি হিসেবে তাঁদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে বিয়ের কয়েক মাস পর থেকেই অনুষ্কার গর্ভবতী হওয়ার জল্পনা শুরু হয়ে যায়। 

একাধিকবার বিরাট বা অনুষ্কাকে সামনে এসে সেই সব ফেক নিউজ-এর মোকাবিলা করতে হয়েছে। একটা সময় তো অনুষ্কা বিরক্ত হয়ে বলেছিলেন, সন্তানের মা হওয়াটা গর্বের। এমন খবর তিনি বা বিরাট, কেউই লুকিয়ে রাখবেন না। বরং সত্যিই তাঁদের জীবনে নতুন অতিথি এলে তাঁরা আনন্দের সঙ্গে সেই খবর প্রচার করবেন। সেই কথাই এ দিন রাখলেন বিরাট। করোনার জন্য এ বার দেশের মাটিতে আইপিএল আয়োজন করতে পারেনি বিসিসিআই। ইতিমধ্যেই দুবাই পৌঁছে গিয়েছেন বিরাট।