নিউজপোল ডেস্কঃ রাজস্থান রয়্যালস দলের সময়টা যেন একেবারেই ভালো যাচ্ছে না. তারকা ক্রিকেটার বেন স্টোকসের পর এবার স্টিভ স্মিথ।আচমকাই স্টিভ স্মিথের আইপিএল খেলা নিয়ে রাজস্থান রয়্যালস শিবিরে জল্পনা শুরু হয়েছে।

আগেই জানা গিয়েছিল, পারিবারিক কারণে, ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকসকে আইপিএল-এর শুরু থেকে পাবে না রাজস্থান রয়্যালস দল। এবার স্টোকসের পর এবার অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভ স্মিথকে আইপিএল-এর শুরু থেকে না পাওয়ার জল্পনা শুরু হয়েছে রাজস্থান রয়্যালস শিবিরে৷রাজ স্থান শিবিরের একাংশের দাবি,মাথায় চোটের কারণেই স্মিথকে আইপিএল-এর প্রথম ম্যাচ থেকে রাজস্থানের পক্ষে বেশ কঠিন।

এক্ষেত্রে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে স্মিথ মাঠে নামলেও, ওয়ানডে সিরিজের একটি ম্যাচেও তাঁকে মাঠে নামানোর সিদ্ধান্ত নেয়নি অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট । মাথায় চোটের কারণেই তাঁকে নিয়ে কোনোরকম ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে নারাজ অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।

তবে অধিনায়ক স্টিভকে প্রথম ম্যাচে থেকে না পাওয়া গেলে, একটি অন্য পরিকল্পনাও তৈরি রাখছে রাজস্থান রয়্যালস শিবির। স্টিভ মাঠে না নামলে, তারকা বোলার জয়দেব উনাদকটই রাজস্থান রয়্যালস দলের সাময়িক অধিনায়কের দায়িত্ব সামলাবেন।