কেউ সঠিকভাবে বলেছে যে আশা একটি জিনিস যা আমাদের চলতে দেয়। এবং আপনি যখন কঠোর পরিশ্রমের সাথে এটি মিশ্রণ করেন তখন এটি সাফল্যের ফলস্বরূপ। অনুপ্রেরণার এই রেখাগুলি শুনতে ভাল, তবে আজ আমরা অনুপ্রেরণার একটি আকর্ষণীয় কাহিনী পেয়েছি যা অবশ্যই আপনাকে আশা বাঁচিয়ে রাখতে এবং কঠোর পরিশ্রমের সীমানাকে এগিয়ে নিতে অনুপ্রাণিত করবে।

চেন্নাইয়ের অটোরিকশাচালক 32 বছর বয়সী আন্না দুরাইয়ের সাথে দেখা করুন, যিনি আজকাল যাত্রীদের জন্য নিজের অটোতে মিনি-ফ্রিজের অনন্য ধারণা নিয়ে ইন্টারনেট ভাঙছেন। আন্না সর্বদা ব্যবসায়ী হতে চেয়েছিলেন, কিন্তু সংস্থানগুলির অভাবে তার পরিবার তাকে শিক্ষিত করতে পারেনি, এবং তখনই তিনি নিজের ভাগ্য লেখার সিদ্ধান্ত নিয়েছিলেন।
আনার অনন্য ধারণাটি সম্প্রতি হিউম্যানস অফ বোম্বের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজে তুলে ধরা হয়েছিল। ভিডিও পোস্টে একবার দেখুন:

ভাইরাল ভিডিওটি ২.৬ মিলিয়ন ভিউ এবং ২১২,৭৫৬৬ টির বেশি পছন্দ পেয়েছে। 30-সেকেন্ডের রিল ক্লিপটি চেন্নাই-ভিত্তিক আনা দুরাইয়ের গল্পটির সংক্ষিপ্তসার জানায়, এটি ‘অটো আনা’ নামেও পরিচিত। ভিডিও অনুসারে, তিনি নিজের অটোকে ‘বিশ্বের সেরা’ করতে চেয়েছিলেন, এজন্যই তিনি কিছু অনন্য বৈশিষ্ট্য যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

তার অটোর ইউএসপিগুলিতে একটি সংবাদপত্র এবং ম্যাগাজিন বিভাগ, একটি আইপ্যাড, একটি চার্জিং পয়েন্ট, একটি কার্ড মেশিন, একটি হাত স্যানিটাইজার এবং মাস্ক অন্তর্ভুক্ত থাকে। তার অটোও ফ্রি ওয়াইফাই দিয়ে সজ্জিত। আমাদের ফ্যাশনটি যা সত্যিই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছে তা হ’ল মিনি ফ্রিজে পানীয় এবং যাত্রীদের জন্য একটি নাস্তা বার।