নিউজপোল ডেস্কঃ করোনা নিয়ে বিশ্ব তোলপাড়। দিনে দিনে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, পাশাপশি বেড়ে চলেছে মৃতের সংখ্যাও। এবার করোনা আক্রান্ত হলেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। বর্তমানে তিনি হোম আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। গত কয়েকদিন ধরেই মনীশ সিসোদিয়া জ্বরে আক্রান্ত ছিলেন। সেই কারণে তিনি বিধানসভার অধিবেশনেও ছিলেন না। তখন থেকেই আশঙ্কা করা হচ্ছিল, তিনি করোনা আক্রান্ত হননি তো।

নিজেই টুইট করে করোনা আক্রান্তের খবর দেন। তিনি বলেন, কয়েক দিন জ্বর জ্বল লাগায় করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি হোম আইসোলেশনে চলে গিয়েছেন। তবে আপাতত তাঁর শরীরে কোনও উপসর্গ নেই বলেই টুইটে মনীশ সিসোদিয়া জানিয়েছেন। তিনি জানিয়েছেন, সকলের আশীর্বাদ পেলে দ্রুত সুস্থ হয়ে কাজে যোগ দিতে পারবেন।

প্রসঙ্গত, দিল্লি প্রথম থেকেই করোনা সংক্রমণ উর্ধ্বগামী ছিল। মাঝে কয়েকদিন এই সংক্রমণের হার কিছুটা কমলে, ফের দিল্লিতে করোনা সংক্রমণের হার বাড়তে শুরু করেছে। দিল্লির মুখ্যমন্ত্রী বলেছেন, ফের করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ভয়ের কিছু নেই। আগের থেকে পরীক্ষা অনেকটা বেশি হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। দিল্লিতে এই মুহূর্তে অ্যাক্টিভ কেস ২৮,৮১২, মৃত্যু হয়েছে ৪৭৪৪ জনের। সুস্থ হয়ে উঠেছেন ১৮৪৭৪৮ জন।