নিউজপোল ডেস্কঃ মাত্র ১৮ বছর বয়সে মারা গেলেন সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি এবং টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস। মঙ্গলবার তাঁর বাবা একটি জনপ্রিয় ভিডিও অ্যাপে এই মৃত্যুর ঘটনার কথা প্রথম প্রকাশ্যে আনেন। এই বার্তা দিতে গিয়ে তিনি জানিয়েছেন “আমি ড্যাজারিয়া’র আনুগামীদের ধন্যবাদ জানাতে চাই, আমার মেয়েকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য, তাঁকে সাপোর্ট করারার জন্য। দুর্ভাগ্যক্রমে সে আজ আর আমাদের মাঝে নেই।” কিন্তু কিভাবে তাঁর মৃত্যু হয়েছে সেই ব্যাপারে তিনি কিছু জানাননি।

ড্যাজারিয়া কুইন্ট নয়েস ছিলেন একজন জনপ্রিয় টিকটক ব্লগার। যেখানে প্রায় ১.৪ মিলিয়ন আনুগামীরা তাঁকে ফলো করতেন। শুধু টিকটক নয় ইন্সটাগ্রামেও খুব অল্প সময়ে তাঁর ফলোয়ারের সংখ্যা এক লাখেরো বেশি ছাড়িয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ড্যাজারিয়া তাঁর ভক্তদের কাছে ‘ডি’ বলেই বেশি পরিচিত ছিলেন। এই দুইয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলেও তিনি তাঁর দৈনন্দিন জীবনের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে ভিডিও বানিয়ে সকলের কাছে ভীষণ প্রিয় হয়ে উঠে ছিলেন।

সম্প্রতি তিনি ‘ডি বিউটি আউটলেট’ নামে নিজের একটি ব্র্যান্ড লঞ্চ করেন। যেখানে ঠোঁটের যত্ন থেকে শুরু করে গার্মেন্টস পণ্য বিক্রি শুরু করেন ড্যাজারিয়া। গত বছরের ৩১ শে ডিসেম্বর তিনি তাঁর নিজস্ব ব্র্যান্ড সম্পর্কে লিখেছিলেন, “আমি গতকাল সবেমাত্র এটি খুলেছি। কিন্তু এই অল্প সময়ে যে পরিমান প্রোডাক্ট অর্ডার পেয়েছি তা নিয়ে আমি সত্যিই অবাক হয়েছি”। তিনি আরও বলেন, “আমাকে এবং আমার এই ব্র্যান্ডকে সমর্থন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই”।

৯ ফেব্রুয়ারি ড্যাজারিয়ার মৃত্যু সংবাদ আসতেই সোশ্যাল মিডিয়ায় শোক বার্তা প্রকাশ করেছেন তাঁর অসংখ্য ভক্তরা। সঠিক ভাবে তাঁর মৃত্যুর কারন কিছু প্রকাশ্যে না এলেও তাঁর ভক্তদের দাবি ড্যাজারিয়া আত্মহত্যা করেছেন।