নিউজপোল ডেস্কঃ নব্বই দশকের গোবিন্দা-করিশ্মা জুটির হিট ছবি কুলি নাম্বার ওয়ান ছবি নতুন মোড়কে আনছেন পরিচালক ডেভিড ধাওয়ান। তবে এই রিমেক ছবিতে গোবিন্দা-করিশ্মা জুটির পরিবর্তে পর্দায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। সেই রিমেক ছবির শ্যুটিংয়ের নানা টুকরো দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের সঙ্গে মজেছেন এই নতুন প্রজন্মের তারকা জুটি।

সেরকমই অপর এক মজা দৃশ্য সামনে আসতেই ভাইরাল। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ছবিরই শ্যুটিং সেটে একটি নীল রঙের শর্ট ড্রেসে দাঁড়িয়ে রয়েছেন নবাব কন্যা সারা । আর সারার সামনেই ডেভিড পুত্র বরুণ স্যান্ডো গেঞ্জি আর ট্রাকস্যুট পরে দাঁড়িয়ে । হঠাৎই সারার কোলে চড়ে উঠলেন বরুণ । বরুণকে কোলে তুলে সারার পা-য়ে হালকা চোটও লাগল। তারপর দু’জনেই হাসতে হাসতে লুটিয়ে পড়ল।

এই প্রথমবার নয়, এর বেশ কিছুদিন আগেও ভাইরাল হয় দুই সেলেব কিডের রোম্যান্টিক কিস। যদিও সেই চুমু ছবির সম্প্রতি মুক্তি পাওয়া রিমেক ছবির ট্রেলারের অংশ। আসলে কুলি নাম্বার ওয়ান রিমেক ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। তবে ২৫ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ছবি। এখন এই হিট ছবির রিমেক দেখার ভক্তরা অপেক্ষায় ভক্তরা।