আপনি জানেন কিভাবে ভিকি কৌশল ওনাম উদযাপন করেছিলেন? সুদর্শন হাঙ্ক বিশেষ দিনটি একটি পুরনো বন্ধু, অভিনেত্রী মালবিকা মোহননের সাথে একত্রিত হয়ে উদযাপন করেছিলেন। ‘উরি’ অভিনেতা শনিবার বিকেলে তার ইনস্টাগ্রাম গল্পে মালবিকার সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন।

খুশির ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “আমার হোস্ট এবং বন্ধু মালভিকা মোহাননের জন্য জাদু কি ঝাপ্পি।” দুজন তাদের আনন্দের মেজাজে ছিটকে পড়েছিল যখন ছবিটি কয়েকটি ভ্রু তুলেছিল। প্রসঙ্গত, মালভিকা হল ভিকির গুজব প্রাক্তন বান্ধবী এবং তাই, সর্বশেষ ছবিটি অনেক জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে, গুজব ছিল যে তারা দুজন ডেট করেছেন , কিন্তু পরে গুজবগুলি মিথ্যে বলে জানা যায়।

মজার ব্যাপার হল, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এর সম্পর্ক নিয়ে কিছুদিন আগে থেকেই গুজব ছড়িয়েছিল এবং এই সপ্তাহের শুরুতে তাদের রোকা অনুষ্ঠানের গুজব আরও একবার প্রকাশ পেয়েছিল। যাইহোক, পরবর্তীতে নিশ্চিত করা হয় যে রোকা অনুষ্ঠানের খবরটির কোন সত্যতা নেই। খুব সম্প্রতি, দুজনকে ‘শেরশাহ’ -এর স্ক্রিনিংয়ে একসঙ্গে দেখা গিয়েছিল।
এদিকে, কর্মক্ষেত্রে, ভিকি কৌশল আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘দ্য অমর অশ্বত্থামা’, ‘সরদার উধম সিং’ এবং ফিল্ড মার্শাল স্যাম মানেকশোর বায়োপিক। তাঁকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ -এ।