নিউজপোল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনীর জাতীয় দলে ফিরে আসা নিয়ে চলছে জোর জল্পনা। বিগত আইসিসি বিশ্বকাপের পর থেকে ধোনিকে বাইশ গজের যুদ্ধে আর দেখা যাচ্ছে না। আর এরই মাঝে ভারতের ১৯৮৩ সালে বিশ্বকাপ জয়ী দলের অলরাউন্ডার রজার বিনি এমএসধোনির জাতীয় দলে কামব্যাক নিয়ে বিতর্ক উস্কে দিয়েছেন। রজার বিনি মনে করেন, ধোনি দলে ফিরে আসার কথা ভাবুক তিনি চাননা। বিনির মতে,ধোনির এবার নতুনদের জায়গা ছেড়ে দেওয়া উচিত।

স্পোর্টস ক্রীড়া ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে ৮৩ বিশ্বকাপ জয়ী দলের সদস্য রজার বিনির সাফ কথা, ধোনি নিজের সেরা সময় পিছনে ফেলে এসেছেন। ফিটনেস নিয়েও খামতি তার চোখে পড়েছে।আমরা যেভাবে ধোনিকে দেখে অভ্যস্ত, সেটা ফিরে পাওয়া মুশকিল। রজার বিনির কথায়, গত দুবছর ধরে ধোনিকে দেখে মনে হয়েছে, নিজের শেরা সময় পিছনে ফিরে এসেছে।তুখোড় বুদ্ধি ও অপরিমেয় শক্তি দিয়ে হারা ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার জন্য পরিচিত ছিল ধোনি।ক্রিকেটারদের উদ্বুদ্ধ করে যেত সামনে থেকে। এখন কোথাও সবকিছুর অভাব চোখে পড়ছে।

শুধু তাইই নয়, বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের এই অলরাউন্ডার মনে করছেন,ধোনির ফিটনেসেও খামতি দেখা যাচ্ছে৷ সামনে তরুণ ক্রিকেটার অনেক রয়েছে। নিঃসন্দেহে সেরা সময় ও কাটিয়ে এসেছে।সেটা ধোনি সবথেকে ভাল বুঝতে পারবে।