নিউজপোল ডেস্কঃ এবার কি সারা আলি খানের পালা? তাহলে কি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে এনসিবি-র অফিসে ডাক পড়বে সারা আলি খানের? এই প্রশ্ন এখন সকলের মনে। মাদকচক্রে গ্রেফতার হয়েছে রিয়া চক্রবর্তী। তাঁর বয়ানে উঠে এসেছে একাধিক ফিল্ম স্টারের নাম। পুলিশি জেরায় রিয়া বলেছিলেন, তিন নায়িকার সঙ্গে বসে গাঁজা খেতেন সুশান্ত। এই তিন জনের মধ্যে রয়েছে রকুল প্রীত সিং ও সারা আলি খান।

এদিকে, সারা ও সুশান্তের সম্পর্কের কথাও জানিয়েছিলেন রিয়া।
শুধু তাই নয়, সোমবার প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফার্ম হাউসের বাড়িতে তল্লাশি চালা নার্কোটিক কন্ট্রোল ব্যুরো। সেখানেই স্থানীয় এক মানুষ, যিনি নিজেকে এই বাড়ির কেয়ারটেকার দাবি করেছেন, তিনি জানিয়েছেন, ফার্ম হাউজে দিনের পর দিন এসে রাত কাটাতেন সারা আলি খান। কেয়াকটেকার জানিয়েছেন, এখানে সবচেয়ে বেশি আসতেন রিয়া আর সারা আলি খান।

সেই সময়ে স্মোকিং পেপার অর্ডার করা হত। যদিও সেটি কীসের জন্য ব্যবহার করা হত, তা তিনি জানেন না। ফলে অনেকেরই অনুমান এবার জেরার জন্য ডাকা হবে সারা আলি খানকে।এদিকে আবার জানা গিয়েছে, মাদক সংক্রান্ত আলোচনার জন্য ছিল আলাদা হোয়াটসঅ্যার গ্রুপ। রিয়ার বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে একটি ফোন বাজেয়াপ্ত করে এনসিবি। সেই ফোনের হোয়াটসঅ্যাপে একাধিক গ্রুপের সদস্য ছিলেন অভিনেত্রী। সেখানে মাদক সংক্রান্ত কথা চালাচালি হতো।