নিউজপোল ডেস্কঃ আজ থেকে তাপমাত্রার পারদ বাড়ার সম্ভাবনা রয়েছে। এবার বিদায়ের পথে কনকনে ঠাণ্ডা। আবহাওয়া সূত্রে জানা গিয়েছে, তাপমাত্রা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। শীত এখন বিদায়ের পথে। আজকের পর তাপমাত্রা পারদ আরও ঊর্ধ্বমুখী হচ্ছে। এখন ভোরের দিকে শীতের আমেজ উপভোগ করছে বঙ্গবাসী। আগামী ৭২ ঘণ্টায় রাজ্যে বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। আজকের তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস।

winter kolkata এর ছবির ফলাফল

সামনেই আসতে চলেছে ভালোবাসার দিন। তখন ঠাণ্ডার একটু আমেজ থাকবে বলে জানা গিয়েছে। আবহাওয়া সূত্রে আগেই জানা গিয়েছে, ক্রমশ তাপমাত্রার পারদ বৃদ্ধি পাচ্ছে। শীত শেষের মুখে, আর এতেই ভালোবাসার দিনে মানুষ মেতে উঠেছে। গতকালের থেকে তাপমাত্রা বেড়েছে অনেকটাই। আজ আরও তাপমাত্রা বাড়ার সম্ভাবনা রয়েছে। 

আজ বৃহস্পতিবার তাপমাত্রা থাকবে ২৯ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৫ডিগ্রি সেলসিয়াস। হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাপমাত্রা বেশ বাড়ছে। রাত গড়ালেও তাপমাত্রা সামান্য কমছে। বঙ্গ থেকে বিদায় নেওয়ার সময় হয়ে এসেছে। না কনকনে ঠাণ্ডা। বসন্তকাল আসছে। বঙ্গবাসী মেতে উঠেছে ভালোবাসার দিনের জন্য। এখনও বঙ্গে দেখা দিচ্ছে অল্প শীত।