দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে ছাত্র খুনের পর থেকেই ফেরার অলিম্পিক্সে জোড়া পদক জয়ী কুস্তিগির সুশীল কুমার। গত বৃহস্পতিবার তাঁকে উত্তর প্রদেশের মেরঠ শহরে একটি গাড়ির মধ্যে দেখা গিয়েছিল। দিল্লি পুলিশের দাবি এর পর সুশীল ছিলেন পঞ্জাবের ভাটিন্ডায়। ইতিমধ্যে দিল্লি পুলিশের বেশ কয়েকটি দল পঞ্জাব, হরিয়ানা ও উত্তর প্রদেশের একাধিক জায়গায় সুশীল কুমারকে খুঁজে বের করার জন্য চিরুনি তল্লাসি চালাচ্ছে। এমনকি দিল্লির পার্শ্ববর্তী তিন রাজ্যের প্রশাসনের সাহায্যও নিচ্ছে তারা।

দিল্লি পুলিশ বেশ কয়েকবার তাঁকে খোঁজার চেষ্টা করলেও এখনও পর্যন্ত সুশীলকে ধরা যায়নি। এর আগে নেটে একটা একটি ছবি ছড়িয়ে যায়। সেখানে দেখা যায় মেরঠের একটি টোলপ্লাজ়ায় একটি গাড়ির সামনে সুশিল বসে রয়েছেন। যদিও এরপরেও তিনি পুলিশের নাগালের বাইরে চলে যান।

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে.২৩ বছরর সাগর রানাকে খুনের অভিযোগে জড়িয়ে পড়েছেন সুশীল। তারপর থেকেই ভারতের এই তারকা কুস্তিগির ফেরার। ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দিল্লি হাইকোর্টে সুশীল আগাম জামিনের আবেদন জানান। সেই আবেদন অবশ্য খারিজ হয়ে যায়। দিল্লি পুলিশ ঘোষণা করে কেউ যদি পলাতক অলিম্পিয়ানের খবর দিতে পারেন, তাহলে তাঁকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।