নিউজপোল ডেস্কঃ এবার রাতের শহরে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল এক সাংবাদিকের। আর অন্যজন গুরুতর জঘম অবস্থায় আইসিইউ-তে ভর্তি। গতকাল রাতে কলকাতার লর্ডস মোড়ে দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম সোহম মল্লিক। আহত সাংবাদিক ময়ূখ রঞ্জন ঘোষ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাত সাড়ে ৩টে নাগাদ বাইক নিয়ে ফিরছিলেন ওই দুই সাংবাদিক। আচমকাই গাছের সঙ্গে ধাক্কা মারে তাঁদের বাইকটি। নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান দু-জনই। সুইগির কয়েকজন কর্মীর নজরে আসতেই তাঁরা ওই দুই সাংবাদিককে তুলে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়, এবং অন্যজনকে SSKM-এর সিসিইউতে রাখা হয়। 

রাতের শহরে ভয়াবহ বাইক দুর্ঘটনা! ICU-তে ময়ূখ রঞ্জন, মৃত্যু আরও এক সাংবাদিকের

জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় সোহমের। ময়ূখ রঞ্জনকে প্রথমে SSKM-এর আইসিইউতে রাখা হয় তারপর তাঁকে মল্লিকবাজারের নিউরো সায়েন্সে নিয়ে যাওয়া হয়েছে। মাথায় গুরুতর চোট পেয়েছেন তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী ময়ূখের অবস্থা আশঙ্কাজনক। তাঁর একটা চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা করছেন চিকিৎসকরা।app-facebookকিছুদিন আগেই নতুন চাকরিতে যোগ দিয়েছিলেন দু-জনই।সাংবাদিক মহলে ময়ূখ রঞ্জন বেশ পরিচিত মুখ। তাঁর লেখায় বরাবর মুগ্ধ হয়েছেন নেট দুনিয়া। সদ্য শহরে ফিরেছিলেন ময়ূখ। সোহমও দীর্ঘদিন কাজ করছেন এই পেশায়। দুর্ঘটনার খবরে স্বাভাবিকভাবেই শোকের ছায়া সাংবাদিক মহলে।